• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:

এবার ওয়েব সিরিজে শাহরুখ খান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ ডেস্ক : ওয়েব দুনিয়ায় নাম লেখাতে যাচ্ছেন বলিউড কিং খান শাহরুখ খান। জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারের একটি ওয়েব সিরিজে প্রধান চরিত্রের জন্য চুক্তি সেরেছেন তিনি। আপাতত শাহরুখ-ভক্তদের জন্য খবর এতটুকুই।

বলিউডভিত্তিক প্রভাবশালী গণমাধ্যম বলিউড হাঙ্গামা নির্ভরযোগ্য সূত্রে জানিয়েছে, ডিজনি প্লাস হটস্টারের মাধ্যমে ডিজিটাল দুনিয়ায় পা রাখছেন কিং খান। চুক্তিও সেরেছেন। তবে আপাতত ওয়েব সিরিজের বিস্তারিত বিবরণ গোপন রাখা হচ্ছে।

এই খবরের আগে শাহরুখ খান নিজে ডিজনি প্লাস হটস্টারের একটি বিজ্ঞাপনে অংশ নিয়েছেন। যেখানে বলা হয়েছে, সেখানে সবকিছুই আছে শুধু শাহরুখ খান নেই, যা গতকাল থেকেই অন্তর্জালে ভাইরাল।

ভারতীয় গণমাধ্যমগুলোর খবর, বলিউড কিং শাহরুখ খান বর্তমানে খ্যাতিমান তামিল পরিচালক অ্যাটলি কুমারের অ্যাকশনধর্মী সিনেমার শুট করছেন। শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট অ্যাটলির সিনেমাটি প্রযোজনা করছে। অক্টোবরে ইউরোপে ‘পাঠান’ সিনেমার শেষ লটের শুট করবেন শাহরুখ।

এর বাইরে আলোচিত নির্মাতা রাজকুমার হিরানির সঙ্গে শাহরুখ খানের আরও একটি সিনেমায় কাজ করার গুঞ্জন চলছে দীর্ঘদিন। যদিও এখনও কোনও সিনেমারই আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ৩ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০২ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৩ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২১ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৮ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৯ অপরাহ্ণ